খবর পড়তে পড়তে প্রেম

tim-wilcox

বিবাহিত হওয়া সত্ত্বেও আবারও নতুন করে প্রেমের সম্পর্ক গড়েছেন বিবিসির দুই তারকা সংবাদকর্মী টিম উইলকক্স ও সোফি লং। দীর্ঘদিন একসঙ্গে সংবাদ পাঠও করেছেন তাঁরা। কিন্তু সম্প্রতি ব্যাপারটা জানাজানি হয়ে যাওয়ার পর এই দুই প্রেমিক-প্রেমিকার একসঙ্গে খবর পড়ার ওপর নিষেধাজ্ঞা আরোপ করেছে বিবিসি কর্তৃপক্ষ। এই কেলেঙ্কারির ঘটনায় চরম বিধ্বস্ত হয়ে পড়েছেন সোফির স্বামী উইলগ্রিন।

ডেইলি মেইলের খবরে বলা হয়, ২০১০ সালে বাল্যবন্ধু উইল গ্রিনের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছিলেন সোফি লং। কিন্তু দুই বছর যেতে না যেতেই ভাঙন ধরেছে তাদের সংসারে। সহকর্মী টিম উইলকক্সের সঙ্গে নতুন প্রেমের সম্পর্কে জড়িয়ে নতুন জীবন শুরু করার কথা ভাবছেন সোফি। অন্যদিকে টিম উইলকক্সও বিগত ১৭ বছর ধরে বিবাহিত জীবনযাপন করছেন। তাঁর চারটি সন্তানও রয়েছে। কয়েক মাস আগে সোফি ও উইলকক্স নিজ নিজ পরিবারকে এই নতুন প্রেমের ব্যাপারে অবহিত করেছেন বলে ধারণা করা হচ্ছে। সোফি ও উইলকক্সের একসঙ্গে সংবাদ পরিবেশনের ওপর নিষেধাজ্ঞা জারি করলেও এ নিয়ে বাড়তি কোন মন্তব্য করেনি বিবিসি কর্তৃপক্ষ। এই প্রেমঘটিত ব্যাপারটাকে ব্যক্তিগত বিষয় বলে রায় দিয়েছে তারা।

পেশাগতভাবে এখন পর্যন্ত বেশ সাফল্য অর্জন করেছেন সোফি ও উইলকক্স- দুজনেই। ২০০০ সালে বিবিসিতে যোগ দেওয়ার পর অল্প সময়ের মধ্যেই তারকাখ্যাতি অর্জন করেছেন সোনালি চুলের সোফি। আর ২০১০ সালে চিলির আটকে পড়া খনিশ্রমিক ও ২০১১ সালে জাপানের ভূমিকম্প ও সুনামি নিয়ে সংবাদ পরিবেশন করে আলোচনার শীর্ষে এসেছিলেন উইলকক্স।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

You may use these HTML tags and attributes: <a href="" title=""> <abbr title=""> <acronym title=""> <b> <blockquote cite=""> <cite> <code> <del datetime=""> <em> <i> <q cite=""> <strike> <strong>

The Weeklydesh newspaper